ভিডিও

নেশার টাকা না পেয়ে ছেলের হাতে আহত বাবার মৃত্যু

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় নেশার টাকা না দেওয়ায় ছেলে জনির ইটের আঘাতে আহত মহিউদ্দিন (৬২) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় অভিযুক্ত ছেলে জনিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে নাভারণ কাজিরবেড় এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। নিহত মহিউদ্দিন ওই গ্রামের মৃত দূর্লভ সরদারের ছেলে।

নিহতের ছেলে জাহিদ জানান, মাদক কেনার জন্য ১৭ মার্চ পিতার কাছে টাকা চায় জনি। সে টাকা দিতে আপত্তি জানায়। এসময় দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জনি ইট দিয়ে পিতার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের অন্য সদস্যদের সহায়তায় নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এক সপ্তাহ হাসপাতালে রাখার পর বাড়িতে নিয়ে আসলে ভোরে বাবা মারা যান।

শার্শা থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাদকাসক্ত ছেলে জনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS