ভিডিও

নড়াইলে হারিয়ে যাওয়া ২০ মোবাইল ফিরে পেলেন মালিকরা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৭:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নড়াইল প্রতিনিধি : নড়াইলে হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ২০টি স্মার্ট ফোন ফিরে পেয়েছেন প্রকৃত মালিকরা। সোমবার দুপুরে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল উদ্ধারকৃত ফোনগুলি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) তারেক আল মেহেদী আনুষ্ঠানিকভাবে ভুক্তভোগীদের নিকট হস্তান্তর করেন।

জানা গেছে, পুলিশ সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জেলার চারটি থানা এলাকায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে থাকে। এরই ধারাবাহিকতায় মার্চ মাসে ২০টি হারানো মোবাইল উদ্ধার করা হয়। হারানো মোবাইল ফোন ফেরত পেয়ে মালিকরা আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

ভুক্তভোগীরা বলেন, তারা মোবাইল পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু পুলিশ তাদের মোবাইল উদ্ধার করে আস্থার প্রতিদান দিয়েছে। তারা তাদের মোবাইল হারানোর পর নিকটস্থ থানায় ঘটনার বিষয়ে জিডি করেন। এরপর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সঙ্গে যোগাযোগ করেন। এরপর তাদের হারানো মোবাইল উদ্ধার করা হয়। তারা পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত সদস্যদের কাজ ও আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিসিআইসির ইনচার্জ শাহ্ দারা খানসহ জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS