ভিডিও

নওগাঁয় কষ্টি পাথরের মূর্তিসহ আওয়ামী লীগ নেতা আটক

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় ৮ কেজি ২০০ গ্রাম ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তিসহ মোহসিন  মল্লিক (৪০) নামের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে নওগাঁ-১৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। বিজিবির পক্ষ থেকে গতকাল রোববার রাত ৯টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বেলা ২টার দিকে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত জেলা স্টেডিয়ামের সামনে থেকে মূর্তিসহ মোহসিনকে আটক করা হয়। আটক মোহসিন মল্লিক জেলার রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের শলিয়া গ্রামের সোলাইমান মল্লিকের ছেলে। তিনি স্থানীয় বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক ইউপি সদস্য ও পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) তৎকালীন সময়ের নেতা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এদিন দুপুরে ১৬বিজিবির অধিনায়ক লে: কর্নেল মুহম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল ও নওগাঁ সদর মডেল থানার সমন্বয়ে গঠিত একটি টাস্কফোর্স দল ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে মোহসিন মল্লিক পালানোর চেষ্টা করলে টহলরত সদস্যরা তাকে আটক করে। আটকের সময় তার কাছ থেকে ৮ কেজি ২০০ গ্রাম ওজনের ১টি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্যে ৪ লাখ ১০ হজার টাকা।

এছাড়াও একটি মোটরসাইকেল, ২টি মোবাইল, নগদ ১৩ হাজার ৫১০ টাকা জব্দ করা হয়। পরবর্তীতে আটক মোহসিন মল্লিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে গতকাল রোববার রাতে নওগাঁ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সদর থানার ওসি জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে আটক মোহসিন মল্লিককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS