ভিডিও

বগুড়ায় শিক্ষার্থী শান্ত হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ায় কলেজ শিক্ষার্থী আজহারুল ইসলাম (শান্ত) (২৪) হত্যায় জড়িত আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিার দাবিতে আজ সোমবার (২৫ মার্চ) দুপুর ১২টায় শহরের সাতমাথায় মানববন্ধন হয়েছে। শান্ত সৈয়দ আহমেদ কলেজের স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থী ছিল। তাকে গত ২ মার্চ বিকেল সাড়ে ৪ টার দিকে  চকফরিদ এলাকায় হত্যা করে।

মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে নিহত শান্তর মা মোছাঃ রাবেয়া খাতুন বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের মধ্যে হিরা, সুমন, রাতুল ও রাব্বি চারজন গ্রেফতার হলেও বাকি আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এখন পর্যন্ত তারা ধরাছোঁয়ার বাহিরে। তিনি বলেন শান্ত পড়ালেখার পাশাপাশি ইন্টারনেটের ব্যাবসা পরিচালনা করে আসছিল।

ব্যবসার সুবাদে সন্ত্রাসিরা বিভিন্ন সময় চাঁদা দাবি করতো। কিন্তু শান্ত সততার সাথে ব্যবসা করার কারণে  চাঁদা দিতে অপারোগতা প্রকাশ করে। তিনি বলেন কৌশলে পরিচিত এক ছেলের মাধ্যমে শান্তকে গত ২ মার্চ নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করে।

এ পর্যন্ত যেসব আসামি গ্রেফতার হয়নি তাদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানান তিনি। উল্লেখ্য এঘটনায় নিহতের মা রাবেয়া খাতুন বাদি হয়ে বগুড়া সদর থানায় এজাহার দায়ের করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত শান্তর খালা রাশেদা বেগম, খালাতো বোন রাজিয়া সুলতানা, হাসিবুল ইসলাম, আফিউল, আতিক হাসান, সোহান রহমান, শাহাদত, আবুল হোসেন, সৈকত, তাসিম, ইমরান, সজিব প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS