ভিডিও

নন্দীগ্রামে অভাবী স্বামীর সাথে মনোমালিন্যে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে দিনমজুর স্বামীর সংসারের অনটন নিয়ে স্বামীর সাথে মনোমালিন্যের কারণে নুরনাহার বেগম (৩৬) নামের এক গৃহবধূর আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামে স্বামীর বাড়িতে গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেন চার সন্তানের জননী নুরনাহার।

তিনি কাথম গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার মৃত হবি শেখের  মেয়ে। স্থানীয় সুত্রে জানা গেছে, একযুগ আগে নুরুন্নাহারের সাথে কাথম গ্রামের মৃত মজিবর রহমানের  ছেলে মজনু মিয়ার বিয়ে হয়।

সংসারে অভাব অনটন লেগেই থাকতো। রোজার মাসে সংসারে অভাব আরও বেড়ে যায়। এনিয়ে স্বামীর সঙ্গে নুরুন্নাহারের মনোমালিন্য হয়। আজ মঙ্গলবার (২৬ মার্চ) স্বামীর বসতবাড়িতে গ্যাস ট্যাবলেট  সেবন করে অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন গৃহবধূকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আসতে দেরি হওয়ায় নুরুনাহার ছটফট করছিল। পরে  মোহাম্মদ আলী হাসপাতালে  নেওয়ার পথে  সে মারা যায়।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর  হোসাইন আজম জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায়  নেওয়া হয়েছে। এ ঘটনায় কারো অভিযোগ না থাকায় থানায় ইউডি মামলা দায়ের করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS