ভিডিও

হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ০৮:২১ রাত
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে ডাকাত সদস্য হিরাজ মিয়া (৪৫) গণপিটুনিতে নিহত হয়েছে। এ সময় আব্বাস মিয়া নামে অপর আরেক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা। নিহত ডাকাত হিরাজ মিয়া হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের জজ মিয়ার পুত্র। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার বুল্লা ইউনিয়নের গোয়াকারা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকায় ডাকাত হিরাজ মিয়াসহ একদল ডাকাত মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন থামিয়ে ডাকাতি করে আসছিল। বিষয়টি গ্রামবাসী আচ করতে পেরে সকলে একত্রিত হয়ে ডাকাতদের ধাওয়া দেয়। একপর্যায়ে হিরাজ মিয়াকে আটক করে গণপিটুনি দেয় তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাখাই থানার (ওসি) মো. আবুল খায়ের জানান, গ্রামবাসির পিটুনিতে হিরাজ মিয়া নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে। সংঘবদ্ধ একটি ডাকাতদল ওই এলাকায় ডাকাতি করছিল। হিরাজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় একজন ডাকাত আটক রয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS