ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় শান্ত আলী নামের যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে আটশ’ গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের একটি মামলায় শান্ত আলী (২৪) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড, পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সিনিয়র দায়রা জজ মোহা: আদীব আলী আসামির উপস্থিতিতে এই আদেশ প্রদান করেন। দন্ডিত শান্ত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রাণীহাটী কমলাকান্তপুর বিশ্বাসপাড়া গ্রামের একরামুল হকের ছেলে।

আদালত সূত্র ও মামলার বিবরণে জানা যায় এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২২ সালের ২৬ ফেব্রুয়ারি ভোররাতে নিজ বাড়ির শয়নকক্ষে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ৮৬৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার হয় শান্ত।

এ ঘটনায় ওইদিন শিবগঞ্জ থানায় তাকে একমাত্র আসামি করে মামলা করেন র‌্যাবের তৎকালীন সিনিয়র ডিএডি রফিকুল ইসলাম। ২০২২ সালের ২৬ জুন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) আব্দুল গণি শান্তকে একমাত্র  অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

৭ জনের সাক্ষ্য প্রমাণ ও শুনানির পর আদালত গতকাল বৃহস্পতিবার শান্তকে দোষী সাব্যস্ত করে মামলার উপরোক্ত রায় ঘোষণা করেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এড. নূরে আলম সিদ্দিকী আসাদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS