ভিডিও

সাদুল্লাপুরে কোরআন তেলাওয়াত ও গজল-আযান প্রতিযোগিতায় ৯ শিশু পেল পুরস্কার

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নাগবাড়ী বাজার মদিনাতুল হুদা এতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় কোরআন তেলাওয়াত-গজল-আযান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। তিন ক্যাটাগরিতে প্রথম থেকে তৃতীয় হওয়া ৯ শিশুকে পুরস্কার দেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন।

জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান শুভ কাওছার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. ফজলুল হক রানা, বিশেষ অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল।

ফাউন্ডেশনের সভাপতি রেজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত শান্তর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা মো. জাবের হোসাইন ও মাওলানা মো. সামছুজ্জামান একরাম।

প্রতিযোগিতায় আযানে- কাওছার আহমেদ, গজলে- সাখওয়াত হোসেন ও কোরআন তেলাওয়াতে প্রথম হয়েছে মুজাহিদুল ইসলাম। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় স্থানসহ মোট ৯ শিশুর হাতে উপহার সামগ্রী ও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS