ভিডিও

এম আব্দুর রহিম ও নাজমা রহিমের কবর জিয়ারত করলেন ৮ বিচারপতি

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৮:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি :  দিনাজপুর সদর উপজেলার জালালপুর গ্রামে বাংলাদেশ সুপ্রিম কোর্টের দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি এম ইনায়েতুর রহিম ও হুইপ ইকবালুর রহিম এমপির পিতা এম আব্দুর রহিম ও মাতা মরহুমা নাজমা রহিমের আত্মার মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের ৮ বিজ্ঞ বিচারপতি।

তারা হলেন- বিচারপতি জে. বি. এম. হাসান, বিচারপতি মো: রুহুল কুদ্দুস, বিচারপতি মো: ইকবাল কবির, বিচারপতি মো: খায়রুল আলম, বিচারপতি সরদার মো: রাশেদ জাহাঙ্গীর, বিচারপতি বিশ্বজিৎ দেবনাথ, বিচারপতি জাহিদ সারোয়ার ও বিচারপতি খন্দকার দিলিরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি এম ইনায়েতুর রহিম, হুইপ ইকবালুর রহিম এমপি, বাংলাদেশ সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার সাইফুর রহমান, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান প্রমুখ।

এর আগে বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ জালালপুরে মডেল মসজিদ পরিদর্শন করেন ও জুমার নামাজ আদায় করেন।

এদিকে মরহুমার আত্মার মাগফেরাত কামনায় মুন্সিপাড়াস্থ বাসভবনে মহিলাদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আগামীকাল শনিবার মরহুমের গ্রামের বাড়ি জালালপুরে পুরুষদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS