ভিডিও

শিবগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ডাব পাড়া নিয়ে বিরোধ

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে তিনদিন চিকিৎসাধীন থাকার পর ছোট ভাই শাহিনুরের (৪৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাদি হয়ে নিহতের স্ত্রী শাহানারা বেগম ৫ জনের নামে শিবগঞ্জ থানায় মামলা করেছেন।

গত বুধবার বিকাল ৪ টার দিকে বাড়ির গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে অভিযুক্তরা শাহিনুরকে পিটিয়ে গুরুতর আহত করে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ছোট ভাই শাহিনুর ইসলাম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। সে উপজেলার রায়নগর ইউনিয়নের ঘাগুরদুয়ার গ্রামের  ইসমাইল হোসেন চাঁনের দ্বিতীয় ছেলে।

শাহিনুর ইসলামের মৃত্যুর পর অভিযুক্ত বড় ভাই শহিদুল ইসলাম, পিতা ইসমাইল হোসেন চাঁন, ভাতিজা মেহেদী হাসান, ভাবী মুক্তা বেগম গা ঢাকা দিয়েছে। নিহতের ছেলে আজিজুল বলেন, ‘আমার বড় চাচা শহিদুল ইসলাম, তার ছেলে মেহেদী হাসান, দাদা ইসমাইল হোসেন চাঁন ও বড় চাচী মুক্তা বেগম আমার বাবাকে মারপিট করে আহত করে।

৩দিন চিকিৎসাধীন থাকার পর তিনি মারা যান।’ শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, খুনের বিষয়ে খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS