ভিডিও

সান্তাহার জংশনে সাড়ে তিনঘন্টা আটকা ‘চিলাহাটি এক্সপ্রেস’

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহার জংশন স্টেশনে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ায় প্রায় সাড়ে তিন ঘন্টা আটকে ছিল চিলাহাটি এক্সপ্রেস ট্রেন। আজ শনিবার (৩০ মার্চ) সকালে পার্বতীপুর লোকশেড থেকে একটি উদ্ধারকারী ট্রেনের ইঞ্জিন নিয়ে আসার পর ট্রেনটির গন্তব্যের উদ্দেশে ছেড়ে দেওয়া হয়।

সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের মাস্টার হাবীবুর রহমান হাবীব জানান, গত শুক্রবার দিবাগত রাত ২টা ২২মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী চিলাহাটি এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন সান্তাহার জংশন স্টেশনে পৌঁছনোর পর ইঞ্জিন বিকল হয়ে পড়ে।

মূলত ট্রেনের এক্সেল বক্স (হট এক্সেল) গরম হয়ে যাওয়ায় এ ঘটনা ঘটে। এরপর দিনাজপুরের পার্বতীপুর লোকশেড থেকে অন্য একটি ইঞ্জিন আনার পর শনিবার সকাল ৫টা ৫২মিনিটে ট্রেনটি ছেড়ে দেওয়া হয়। এতে ট্রেনটি প্রায় সাড়ে তিন ঘন্টা বিলম্বে গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

ওই ট্রেনের যাত্রী নাজমুল হোসনে জানান, তিনি ঢাকায় চাকরি করেন। দুই দিনের ছুটি নিয়ে প্রয়োজনীয় কাজে গ্রামের বাড়ি নীলফামারিতে যাচ্ছিলেন। পথে এমন ঘটনায় তার প্রায় চার ঘন্টার সময় নষ্ট হয়েছে।

পাকশি বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দীন জানান, ঘটনাটি জানার পর সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশনা দেওয়া হয়েছিল, যাতে দ্রুত ট্রেন চলাচল স্বাভাবিক হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS