ভিডিও

পঞ্চগড়ে ফুলেল ভালবাসায় সিক্ত সাফজয়ী অনুর্ধ্ব-১৬ নারী ফুটবলার ইয়ারজান

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি :  নিজ জেলায় ফিরে ফুলেল ভালবাসায় সিক্ত হয়েছেন সাফ চ্যাম্পিয়নশীপ জয়ী অনুর্ধ্ব-১৬ নারী ফুটবলার ইয়ারজান বেগম। আজ শনিবার (৩০ মার্চ) সকালে বাসযোগে পঞ্চগড়ে পৌঁছান ইয়ারজান ও তার কোচ টুকু রেহমান। দুপুরে ফুটবল একাডেমির আয়োজনে তাকে নিয়ে একটি খোলা পিকআপে করে টুকু পঞ্চগড় শহরজুড়ে আনন্দ মিছিল করেন।

এরপর সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খোপড়াবান্দি গ্রামে নিজ বাড়িতে ফেরেন তিনি। এসময় স্থানীয়রা ফুল ছিঁটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন। সাফ চ্যাম্পিয়নশীপ জয়ী অনুর্ধ্ব-১৬ কাপ জেতার পরে দীর্ঘ তিন মাস পর বাসায় ফিরলেন ইয়ারজান।

সন্তানকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মা রেনু বেগমসহ পরিবারের সদস্যরা। সন্তানকে জড়িয়ে ধরে চুমু খান মা রেনু বেগম। পরে ইয়ারজান তার মা-বাবা, দাদা-দাদি ও তার ফুটবল কোচের গলায় ফুলের মালা পরিয়ে দেন। নিজ এলাকায় ফিরে স্থানীয় সহ স্বজনদের এমন ভালবাসায় মুগ্ধ ইয়ারজান।

ইয়ারজান বেগম বলেন, সাফ খেলার পর প্রথম বাসায় এলাম। আমার খুব ভালো লাগছে। আমি কখনো কল্পনাই করিনি আমার বাসায় এতো লোক আসবে। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন জাতীয় দলে খেলে দেশের জন্য ভালো কিছু করতে পারি। আপাতত আমি ক্লাব লীগে খেলার জন্য সিরাজ ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। আপাতত সেখানে খেলব।

ইয়ারজানের মা রেনু বেগম বলেন, দীর্ঘদিন পরে মেয়েকে কাছে পেলাম আজ। আমার মেয়ে সেদিন (সাফ চ্যাম্পিয়নশীপে) ভালো খেলেছে। আমি সবার কাছে আমার মেয়ের জন্য দোয়া চাই। সে যেন আগামীতে ভালো খেলতে পারে। ইয়ারজানের বাবা আব্দুর রাজ্জাক বলেন, কারো সন্তান যদি দীর্ঘ দিন বাইরে থাকে তার যে কি বেদনা যার সন্তান আছে সেই বোঝেন।

এই তিনটা মাস ইয়ারজানকে ছাড়া কিভাবে যে কেটেছে তা বলে বোঝাতে পারবো না। আমার মেয়ে যে খেলেছে দেশের হয়ে আপনারা তার জন্য দোয়া করবেন। সে যেন আরো ভালো করে খেলতে পারে। জাতীয় দলে হয়ে খেলে দেশের সুনাম বয়ে নিয়ে আসতে পারে।

ইয়ারজানের কোচ ও টুকু একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক টুকু রেহমান বলেন, সারাদেশ জানে ইয়ারজান যে সাফ চ্যাম্পিয়নশীপে ভালো খেলছে। সে বাংলাদেশকে একটি ট্রফি এনে দিয়েছে। সেরা গোল রক্ষকের পুরস্কার পেয়েছে। এটা আমি টুকু ফুটবল একাডেমি ও পঞ্চগড়ের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। আপনারাও আপনাদের সন্তানদের ফুটবল প্রশিক্ষণে পাঠান। তারাও যেন ভালো খেলোয়াড় হয়ে দেশের জন্য ভালো কিছু করতে পারে।

জেলা প্রশাসক জহুরুল ইসলাম বলেন, আমরা ইয়ারজানসহ সাফজয়ী অনুর্ধ্ব-১৬ এর চার নারী ফুটবলারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করবো। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে ইয়ারজানের জন্য একটি পাকা ঘর ও স্বাস্থ্য সম্মত শৌচাগার নির্মাণ করে দিচ্ছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃতী খেলোয়াড়দের জন্য শুভ কামনা রইল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS