ভিডিও

মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক না কেন ছাড় নেই : রংপুর পুলিশ সুপার

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুর পুুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী বরেছেন, সন্তানকে সুশিক্ষিত করুন। আপনার সন্তান কোথায় যায়, সে বিষয়ে খেয়াল রাখুন। প্রথম থেকেই সন্তানের খেয়াল রাখলে সন্তান আপনার আয়ত্ত্বে থাকবে। না হলে হঠাৎ একটি বড় অপরাধে জড়িয়ে পড়বে। তখন আপনার কিছুই করার থাকবে না। আর মাদক ব্যবসায়ীরা যতই শক্তিশালী হোক না কেন, তাদের ছাড় নেই।

আজ শনিবার (৩০ মার্চ) দুপুরে পীরগাছা থানা আয়োজিত কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পুলিশ জনতা ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এ প্রতিপাদ্যে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পীরগাছা থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার।

এসআই শাহনেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) নজরুল ইসলাম, রংপুর জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অবসরপ্রাপ্ত মেজর মোঃ নাসিম আহম্মেদ, জেলা বাল্যবিয়ে, যৌতুক নিরোধ কমিটির সম্পাদিকা মঞ্জুশ্রী সাহা, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য খন্দকার মাহমুদ এলাহী, পীরগাছা সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান রেজা, ছাওলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, সাংবাদিক তোজাম্মল হক মুন্সি, কমিউনিটি পুলিশিং এর তাম্বুলপুর ইউনিয়ন সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS