ভিডিও

দুর্নীতিমুক্ত শিক্ষা বোর্ড প্রতিষ্ঠায় কাজ করছি : চেয়ারম্যান, রাজশাহী বোর্ড

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১১:১৬ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম বলেছেন, দুর্নীতিমুক্ত শিক্ষা বোর্ড গড়ার প্রত্যয়ে তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সে লক্ষ্য বাস্তবায়নে তিনি কাজ করছেন। তিনি আরও বলেন, যে দেশে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাগণ জন্মেছেন, স্বাধীনতার জন্য যে দেশের মানুষ বুকের তাজা রক্ত, নারীর সম্ভ্রম বিষর্জন দিয়েছেন।

সে দেশের মাটি অবশ্যই পবিত্র। তাই নিজ নিজ অবস্থান থেকে ভবিষ্যৎ প্রজন্মের কল্যাণের জন্য এই পবিত্রতা রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। আজ শনিবার (৩০ মার্চ) দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার চোপীনগর ইউনিয়নের বড়পাথার গ্রামে স্থাপিত বীর মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজের স্থাপনা পরিদর্শনকালে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) মাকছুদের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক জাকিয়া সুলতানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী শিক্ষা বোর্ডের উপ-পরিদর্শক (বিদ্যালয়) ফরিদ হাসান, বগুড়া মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক প্রফেসর ড. মো. আব্দুল মান্নান সরকার, চোপীনগর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান বাবলু, গাবতলী মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রোজিনা আক্তার নাইছ। আরও উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা হযরত আলী, আমজাদ হোসেন, হোসেন আলী, আব্দুল গণি, রাশেদুল হকসহ প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারিবৃন্দ।

মতবিনিময় শেষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. অলীউল আলমকে ক্রেস্ট প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS