ভিডিও

সোনাতলায় উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠে, ভোট ৮ মে

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১১:২১ রাত
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১১:২১ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : আগামী ৮ই মে সোনাতলা উপজেলা পরিষদের নির্বাচনের ঘোষণার পরপরই সম্ভাব্য প্রার্থীদের তোড়জোর শুরু হয়েছে। সম্ভাব্য প্রার্থীরা এখন থেকেই পুরোদমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে স্থানীয় নির্বাচনে এবার দলীয় প্রতীক না থাকায় প্রার্থীরা নড়েচড়ে বসেছে। তারা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। দোয়া চাওয়ার পাশাপাশি ভোটও প্রার্থণা করে যাচ্ছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে বগুড়ার সোনাতলা, সারিয়াকান্দি ও গাবতলী উপজেলা পরিষদের নির্বাচন আগামী ৮ই মে অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১৫ এপ্রিল। যাচাই বাছাই ১৭ এপ্রিল এবং প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল।

প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। ভোট গ্রহণ ৮ই মে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। জাতীয় নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল অংশগ্রহণ করেনি। সেই ধারাবাহিকতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ওই দলের কোন নেতাকর্মী অংশগ্রহণ না করার কথা জানিয়েছেন।

বগুড়ার সোনাতলায় সম্ভাব্য প্রার্থী তালিকায় ভোটারদের মুখে মুখে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, সোনাতলা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জাকির হোসেন।

ভাইস চেয়ারম্যান হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ফিদা হাসান খাঁন টিটো, জামায়াতে ইসলামের বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ইশারাত আক্তার ইমু, জান্নাতুল ফেরদৌসী রুম্পা, কুহেলী চক্রবর্তী কেয়া, ওয়াছিয়া আক্তার রুণা।

সম্ভাব্য প্রার্থীরা তফসিল ঘোষণার পর থেকেই বিভিন্নস্থানে সভা সমাবেশ, দলীয় মিটিং এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এমনকি সকাল থেকে গভীর রাত পর্যন্ত গ্রামের পর গ্রাম হেঁটে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট প্রার্থণা করছেন।

নিজেকে কর্মবীর হিসেবে উপস্থাপন করছেন ভোটারদের সামনে। প্রতিশ্রুতি দিচ্ছেন উন্নয়নের। নানাবিধ প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের সামনে গিয়ে হাজির হচ্ছেন। এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, আগামী ৮ মে পূর্ব বগুড়ার ৩ উপজেলা পরিষদের নির্বাচন প্রথম ধাপে অনুষ্ঠিত হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS