ভিডিও

রাজধানীতে ২৫ দিন শেকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগের পর এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় অভিযুক্ত তিন যুবক এবং সহায়তাকারী এক নারী পলাতক রয়েছেন।


পুলিশ জানায়, টানা ২৫ দিন একটি ফ্ল্যাটে ওই তরুণীকে বেঁধে রেখে ধর্ষণ করেন প্রেমিক ও তার দুই বন্ধু। তরুণীকে যৌন নির্যাতন চালিয়ে পর্নো ভিডিও তৈরি করতে থাকে এই চক্র। এ ছাড়া বিভিন্ন পর্নো ভিডিও তাঁকে দেখানো হতো। শনিবার সন্ধ্যায় মেয়েটি শিকলে বাঁধা অবস্থায় বাসায় একা ছিলেন।

এ সুযোগে তিনি ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার করেন। আশপাশের লোকজন চিৎকার শুনে ৯৯৯-এ ফোন করে জানান, একজন মেয়ে বাসায় আটকা আছে। উদ্ধারের জন্য চিৎকার করছেন। এরপরই মোহাম্মদপুর থানা পুলিশ ওই বাসায় যায়। হাত-পা বাঁধা অবস্থায় তরুণীকে উদ্ধার করা হয়। একই সময় ওই বাসা থেকে একাধিক ভিডিও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী ২৩ বছর বয়সী তরুণী রোববার (৩১ মার্চ) বাদী হয়ে মোহাম্মদপুর থানায় প্রেমিকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- তরুণীর প্রেমিক সান (২৬), তার দুই বন্ধু হিমেল (২৭) ও রকি (২৯)। অপরজন সহায়তাকারী নারী সালমা ওরফে ঝুমুর (২৮), তিনি এক প্রবাসীর স্ত্রী বলে জানা গেছে।


পুলিশ বলছে, সালমার সহায়তায় ভুক্তভোগী তরুণীর ওপর পৈশাচিক অত্যাচার চালিয়েছেন ধর্ষণকারীরা।

মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, ফোন পেয়ে মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকার একটি ফ্ল্যাট থেকে ভুক্তভোগী ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা করেছেন। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS