ভিডিও

গাজীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০৬:৫০ বিকাল
আপডেট: এপ্রিল ০২, ২০২৪, ০৬:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় এক প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে ওই নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম শাহনাজ বেগম শিমু (৩৮)। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের কোরিয়া প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী। ওই দম্পতির কোনো সন্তানাদি নেই। শাহনাজ একাই ওই বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানান, সোমবার রাতে একাই তিনি ওই ঘরে ঘুমান। মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে না উঠায় স্বজনরা ঘরের ভেতরে খাটের ওপরে তাকে রশি ও গামছা দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ধারণা করা হচ্ছে- সোমবার দিবাগত রাতে যে কোনো সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে তার কক্ষে প্রবেশ করে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে চলে যায়। সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে না উঠায় পরিবারের অন্য সদস্যরা খোঁজ নিতে গেলে হাত-পা বাঁধা নিথর দেহ খাটের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, ওই নারীর দুটি দাঁত ভেঙে গেছে, হত্যার সময় ধস্তাধস্তি করতে তার দাঁত ভেঙে যেতে পারে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘরের আসবাবপত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। চুরি বা ডাকাতির কোনো ঘটনা কিনা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS