ভিডিও

রংপুরে এক হত্যাকারী ও তিন ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট: এপ্রিল ০২, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : পাওনা পঞ্চাশ টাকা নিয়ে বাকবিতন্ডার জেরে এক বৃদ্ধ সবজি বিক্রেতাকে হত্যার মূল আসামি সহিদুল ইসলামকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার পুলিশ। এ ছাড়ার রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এক শিক্ষার্থীকে জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগরীর তাজহাট থানার পুলিশ।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে নগরীর সেন্ট্রাল রোড়স্থ গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন। সংবাদ সম্মেলনে বলা হয়, গতকাল সোমবার সকালে হারাগাছ সারাই আলুটারী এলাকার সবজি বিক্রেতা সোলায়মান মিয়ার কাছে পাওনা পঞ্চাশ টাকা নিয়ে অপর সবজি বিক্রেতা সহিদুল ইসলামের বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এর একপর্যায়ে সহিদুল বৃদ্ধ সবজি বিক্রেতা সোলায়মান মিয়াকে কিল, ঘুষি, লাথি মারলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার হত্যাকারী পালিয়ে গেলে হারাগাছ মেট্রোপলিটন থানার পুলিশ বারো ঘটনার মধ্যে আসামি সহিদুলকে মাহিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই দিন রাতে হারাগাছ থানায় একটি মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথমবর্ষের ছাত্র আনোয়ার রহমানকে গত শনিবার রাতে লালবাগ বাজার থেকে অটো রিকশায় করে পার্কের মোড় আসার জন্য অটোতে উঠলে চালকসহ চার অজ্ঞাত ব্যক্তি তাকে অস্ত্রের মুখে করে বিকাশ থেকে ৬ হাজার টাকা হাতিয়ে নিয়ে রংপুর প্রেস ক্লাবের সামনে ছেড়ে দেয়।

ঘটনাটি জানাজানির পর রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দোষিদের গ্রেফতারের দাবিতে আন্দোলন শুরু করে।

এরপর তাজহাট থানার পুলিশ গত রোববার রাতে একটি গ্যারেজ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিকশাটি উদ্ধার করে। গত সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে চক্রের তিন সদস্য শাকিব আহম্মেদ, শাকিল আহম্মেদ, মনির হোসেন সুমনকে গ্রেফতার করে। তাদের নামে তাজহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS