ভিডিও

বিএসএফ’র রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ১২:১৩ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : যশোরের বেনাপোল সীমান্তে বিএসএফ’র রাবার বুলেটের আঘাতে দুই বাংলাদেশি আহত হয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বেনাপোলের দৌলতপুর বিজিবি ক্যাম্পের ওপারে ভারতে কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা এ গুলি ছোড়েন।

রাবার বুলেটে আহত বাবু মিয়া বেনাপোলের দৌলতপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও ডালিম হোসেন একই গ্রামের বরকত আলীর ছেলে। তারা মাদক কারবারির সঙ্গে জড়িত বলে জানিয়েছে বিজিবি।

২১-বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ খুরশিদ আনোয়ার বলেন, বাবু ও ডালিম নামে দুই মাদক ব্যবসায়ী ভারত থেকে ফেনসিডিল নিয়ে দৌলতপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ আসছিল। এসময় ভারতের কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের ওপর রাবার বুলেট বর্ষণ করে। সীমান্তে টহলরত থাকা বিজিবি সদস্যরা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। তাদের আটক দেখিয়ে হেফাজতে রেখে বেনাপোল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ হলে তাদের বেনাপোল থানায় সোপর্দ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS