ভিডিও

বগুড়ায় একটি হোটেল ও ৪টি দোকানে আগুন

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৩:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ঠেঙ্গামারায় টিএমএসএস এর অদূরে একটি হোটেল ও ৪টি দোকানে আগুন লেগে মালামাল ভষ্মিভূত হয়েছে। আজ বুধবার (৩ এপ্রিল) বেলা সোয়া ১১ টার দিকে সেখানে এই আগুন লাগে। পরে ফায়ার কর্মীরা আগুন নিভিয়ে ফেলে।

বগুড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো: শহিদুল ইসলাম বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে খবর পেয়ে ফায়ার কর্মীরা সেখানে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। সেখানে প্রথমে আব্দুল মজিদের খাবার হোটেলে গ্যাসের চুলা থেকে আগুন লাগে। এরপর সেই আগুন মাহবুব,আফজাল, ছালমা ও আব্দুল বারীর ফল ও মুদির ৪টি দোকানে ছড়িয়ে পড়ে। আগুন লাগার খবর পেয়ে ফায়ার কর্মীরা দ্রুত সেখানে পোঁছে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে হোটেল ও দোকানগুলোর মালামাল পুড়ে যায়। এতে ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের জলেশ্বরীতলায় সিটি টাওয়ারের আন্ডারগ্রাউন্ড বেজমেন্টে ধোঁয়ার কুন্ডলি ছড়িয়ে পড়ে। পরে ফায়ার কর্মীরা এসে তা নিয়ন্ত্রণে আনে। এতে ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দেয়।

বগুড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো: শহিদুল ইসলাম বলেন সেখানে কি কারণে ধোঁয়ার কুন্ডলির সৃষ্টি হয় তা জানা যায়নি। বৈদুতিক শর্ট সার্কিট থেকে ধোঁয়ার সৃষ্টি হয় বলে ধারণা করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS