ভিডিও

নামাজের সময় মসজিদ থেকে দু’টি মোটরসাইকেল চুরি

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৭:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে সক্রিয় হয়ে উঠেছে চোরের দল। প্রতি রাতেই বাইসাইকেল, মোটরসাইকেল, টিউবয়েল চুরি করে নিয়ে চম্পট দিচ্ছে তারা। শুধু বাড়িতে নয়, হাট-বাজারে এমনকি মসজিদ মন্দিরেও চুরির ঘটনা ঘটছে অহরহ। ঈদকে কেন্দ্র করে চুরির পাশাপাশি ছিনতাই হতে পারে বলে আশঙ্কা এলাকাবাসীর।

স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ কিশামত পুন:কর জামে মসজিদে মাগরিবের নামাজের সময় বাইরে রাখা মসজিদের ইমাম মাওলানা মো. রাশেদুল ইসলামের ডিসকভার ১২৫সিসি ও আব্দুল করিম ব্যাংকারের ডিসকভার ১১০সিসি মোটরসাইকেল দু’টি চুরি করে চম্পট দেয় চোরেরা। আজ বুধবার (৩ এপ্রিল) এ বিষয়ে রাজারহাট থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ বুধবার (৩ এপ্রিল) এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করা হবে। পুলিশি টহল জোরদার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS