ভিডিও

বোদা বাজারে পাঁচটি দোকান ভস্মীভূত

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও এলাহী মার্কেট সংলগ্ন পাঁচটি দোকান আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

জানা যায়, আগুনে পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ছিল সাইকেল মেকার, হোমিও ফার্মেসী, খাবার হোটেল, মুড়ি-চিড়ার দোকান ও ফলের দোকান। এদিকে পানি দিয়ে আগুন নেভাতে গিয়ে পাশের একটি সার ও কীটনাশক দোকান ভিজে অনেক সার গলে যায়। বোদা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

বোদা উপজেলা ফায়ার স্টেশনের ইনচার্জ মো. রায়হান ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনে প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার নজির, পৌর মেয়র আজাহার আলী, বোদা বাজার বণিক সমিতির সভাপতি ফিরোজ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক আক্তার হোসেন হাসান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের খোঁজখবর নেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS