ভিডিও

মহাদেবপুরে আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চোরচক্রের সক্রিয় সদস্য আটক

চোরাই মালামাল উদ্ধার 

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জাহান আলী (৪৯) নামে আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চোরচক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার বড় আখিড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে থানা পুলিশের একটি টিম সাপাহার উপজেলা সদর থেকে তাকে আটক করে। তার দেয়া তথ্য মতে মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা একটি সাব মার্সিবল পাম্পসহ তিনটি বৈদ্যুতিক মিটার উদ্ধার করে।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে মহাদেবপুর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল জানান, এই চোরচক্র উপজেলার বিভিন্ন স্থান থেকে বৈদ্যুতিক মিটার চুরি করে চোরদের সাথে যোগাযোগের জন্য একটি চিরকুটে মোবাইল ফোন নম্বর লিখে রেখে যায়। পরে মালিক পক্ষ যোগাযোগ করলে তাদের কাছ থেকে দেড় হাজার থেকে ২০ হাজার টাকা নিয়ে মিটারের খোঁজ দেয়।

গত ২৮ মার্চ উপজেলার চেরাগপুর ইউনিয়নে সাবেক এমপি আলহাজ ছলিম উদ্দিন তরফদারের পরিচালনাধীন ইটভাটার দুটি ও আলীপুর গ্রামের আলম হোসেনের মিটার চুরি হলে আলম হোসেন ৩ এপ্রিল থানায় একটি মামলা দায়ের করেন।

এব্যাপারে নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক পিপিএমের নির্দেশে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ও ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদসহ অন্যান্য অফিসারদের সমন্বয়ে গঠিত টিম অভিযান পরিচালনা করে।

আটক জাহান আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় অনুরুপ ৮টি মামলা রয়েছে। এর আগেও থানা পুলিশ আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চোরচক্রের ৯ সদস্যকে আটক করেছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS