ভিডিও

ঈদযাত্রায় উত্তরাঞ্চলের পথ নির্বিঘ্ন রাখতে কাজ করছে পুলিশ : ডিআইজি, রাজশাহী

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ১০:২৬ রাত
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১০:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জে জেলা ও সলঙ্গা প্রতিনিধি : পুলিশের রাজশাহী বিভাগীয় ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান জানিয়েছেন, ঈদে উত্তরাঞ্চলের ঘরে ফেরা মানুষের যাত্রাপথ নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ পরিকল্পনা গ্রহণ করেছে। এ লক্ষ্যে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম বগুড়া, রাজশাহী ও পাবনাগামী মহাসড়কে ৭শ’ পুলিশ মোতায়েন করা হবে। এছাড়া যানজট নিরসনে নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি নানাবিধ পদক্ষেপ গ্রহণ করা হবে।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুল মহাসড়ক এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ঈদে যাত্রীরা যেন মলমপার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারীদের দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য পুরো বিভাগের পুলিশের অভিযান চলমান রয়েছে।

সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়কের পথ বিগত সময়ের চেয়ে স্বস্তি এবং আনন্দদায়ক হবে বলে আশা প্রকাশ করেন তিনি। এসময় সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS