ভিডিও

গোপালগঞ্জে সড়কে ঝরল মোটরসাইকেল আরোহী দুই কিশোরের প্রাণ

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ১২:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গোপালগঞ্জের মুকসুদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) রাতে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের মুকসুদপুর উপজেলার গয়লাকান্দিতে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামের মৃত মোফাজ্জেল মাতুব্বরের ছেলে মো. ফায়েজুল মাতুব্বর (১৭) ও একই গ্রামের মো. ওমর আলী শেখের ছেলে মো. হাফিজুল শেখ (১৮)। 

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে সিন্দিয়া ঘাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসএম জালাল বিন আমির জানান, একটি মোটরসাইকেলে করে দুই বন্ধু ফায়েজুল মাতুব্বর ও হাফিজুল শেখ দক্ষিণ গঙ্গারামপুর থেকে জলিরপাড়ে যাচ্ছিলেন। এসময় দ্রুতগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গয়লাকান্দি এলাকায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পাশে পার্কিং করা একটি ট্রাকের পেছনে সজোড়ে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক ফায়েজুল মাতুব্বর নিহত ও অপর আরোহী বন্ধু হাফিজুল শেখ আহত হন। পরে স্থানীয়রা আহত হাফিজুল শেখকে উদ্ধার করে পার্শ্ববর্তী মাদারীপুর জেলার রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS