ভিডিও

গোবিন্দগঞ্জে ব্যবসায়ী হত্যাকান্ডে আরও ২ জনকে গ্রেফতার করেছে র‌্যার

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছুরি দিয়ে গলা কেটে ব্যবসায়ী লেবু মিয়ার হত্যাকান্ডে জড়িত অভিযোগে আরও ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- গুমানিগঞ্জ ইউনিয়নের  জরিপপুর দক্ষিণপাড়া গ্রামের  মোঃ আলিমুদ্দিনের পুত্র  মোঃ আলম ওরফে নুর আলম (৩৩)  ও কুষ্ণপুর  গ্রামের  গোলাম রব্বানীর পুত্র  ফজলে রাব্বি (২১)।

র‌্যাব -১৩ এবং র‌্যাব-২ সিপিসি-৩ আগারগাঁও যৌথ অভিযান চালিয়ে ঢাকার মোহম্মদপুর থানার রায়েরবাজার  এলাকা থেকে গত বৃহস্পতিবার রাতে  তাদের গ্রেফতার করে। র‌্যাবের  উপ পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির প্রেসরিলিেিজর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, হত্যাকান্ডের শিকার মৃত লেবু মিয়ার পুত্র  নাইম রহমান বাদি হয়ে মামলা দয়ের করলে র‌্যাব পলাতক আসামিদের ব্যাপারে ছায়া তদন্ত শুরু করে এর এক পর্যায়ে ঢাকা থেকে নুর আলম ও ফসলে রাব্বিকে  গ্রেফতার করা হয়। এজাহার নামীয় এই আসামিরা বার বার তাদের অবস্থান পরিবর্তন করে গ্রেফতার এড়িড়ে চলছিল।

এর আগে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ’র নেতৃৃত্বে পুলিশ অভিযান চালিয়ে  আলিমুদ্দীন ও তার পুত্র আলমগীরকে গ্রেফতার করে। উল্লেখ্য, শনিবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের গুমানিগঞ্জ ইউনিয়নের জীবনপুর এলাকায় এ হামলা চালিয়ে গলায় ছুরিকাঘাত করলে লেবু মিয়ার গলা কেটে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। লেবু মিয়া উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS