ভিডিও

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ও বিদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে নিঃস্ব ১৬ টি পরিবার

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ও বিদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি পাড়ার ১৬ টি পরিবারের প্রায় ৫০ টি ঘর পুড়ে গেছে। আজ শুক্রবার (৫ এপ্রিল) জুমার নামাজের পরই উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের ছাতিয়ানগড় গ্রামের ঝাপুপাড়ায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনে আসবাবপত্র, স্বর্ণালংকার, নগদ অর্থ, জমির বিভিন্ন ফসল চাল, রসুন, আলু ও পাটসহ জমির মূল্যবান কাগজপত্রসহ ৫০ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি করেছেন বাড়ির ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, ইপিজেড কর্মী বাবলুর রহমানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পরে এলাকাবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং নীলফামারীর উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং খানসামা ফায়ার র্সাভিস স্টেশনের একটি ইউনিটের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করেন খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ কমল রায়। উল্লেখ্য, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসকের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজউদ্দিন বিভিন্ন সহযোগিতার আশ্বাস দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS