ভিডিও

রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০টি ল্যাপটপ চুরি

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের ডিজিটাল ল্যাবের তালা ভেঙে ২০টি ল্যাপটপ চুরির ঘটনায় রায়গঞ্জ থানা পুলিশ কর্তৃক রাতেই ১৫টি ল্যাপটপ উদ্ধার করা হলেও ৫টি ল্যাপটপ এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় বিদ্যালয়ের নৈশপ্রহরী নজরুল ইসলামকে (৫০) জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের ডিজিটাল ল্যাবের তালা ভেঙে সংঘবদ্ধ হয়ে একদল চোর গতকাল শুক্রবার রাতে ২০টি ল্যাপটপ ও একটি সার্ভারসহ চুরি করে নিয়ে যাওয়ার সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে বস্তা বোঝাই ১৫টি ল্যাপটপ রাস্তায় রেখে চলে যায়।

এসময় রায়গঞ্জ থানার এসআই আরিফুল ইসলাম রাতে ডিউটি করা কালে রায়গঞ্জ বাজারের প্রাণিসম্পদ হাসপাতালের লাহোড়ের রাস্তায় পড়ে থাকা অবস্থায় ১৫টি ল্যাপটপ উদ্ধার করে থানায় আনে। এরপর সকালে রায়গঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে বিদ্যালয়ের নৈশপ্রহরী নজরুল ইসলামকে আটক করে থানায় আনে।

এ বিষয়ে রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল করিম জানান, চুরির ঘটনা শোনার পরই পুলিশকে অবগত করেছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS