ভিডিও

উলিপুরে পুকুরে বিষ প্রয়োগে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

উলিপুরে (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে পুকুরে দুর্বৃত্তের বিষ প্রয়োগে বিভিন্ন প্রজাতির ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাতে পৌর শহরের পূর্ব নাওডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ওই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মৎস্যচাষি রুস্তম আলী ও সুদর্শন চন্দ্রের ছেলে দিবল চন্দ্র বাড়ির পার্শ্ববর্তী ৭ একর জমির পুকুর ৫ বছরের জন্য লীজ নিয়ে মাছ চাষ করে আসছেন। গতকাল শুক্রবার রাতে কোন একসময় পুকুরটিতে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা।

এতে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়। রাতেই মাছগুলো ভেসে বেড়াতে দেখে উপজেলা মৎস্য অফিসে খবর দেয় তারা। সকাল হতেই পুকুরের মাছগুলো মরে ভেসে উঠে। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার তারিফুর রহমান সরকার বলেন, রাতে খবর পেয়েছি। খবর পেয়ে তাদের বিভিন্ন পরামর্শ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS