ভিডিও

রংপুরে সাসেক প্রকল্পের দুটি ওভারপাসের উদ্বোধন

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : ঈদ যাত্রায় ঘরমুখী মানুষের স্বস্তি আনতে রংপুরে সাসেক-২ প্রকল্পের চারলেন মহাসড়কের দু’টি ওভারপাসের উদ্বোধন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। আজ শনিবার (৬ এপ্রিল) দুপুরে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এর উদ্বোধন করেন।

রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাসেক-২ এর অতিরিক্ত প্রকল্প পরিচালক সন্তোষ কুমার রায়, স্থানীয় সরকার উপ-পরিচারক মো. রায়হান কবির, সাসেক ডব্লিউপি ১২ এর প্রকল্প ব্যবস্থাপক মহসীন হাওলাদার, ডব্লিউপি ১১ এর প্রকল্প ব্যবস্থাপক ফিরোজ আকতার, মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের অধ্যাপক মাজেদ আলী বাবুল প্রমুখ।

সাসেক-২ প্রকল্পের কর্মকর্তারা জানান, এই প্রকল্পের আওতায় রংপুর জেলার পীরগঞ্জ থেকে মর্ডান মোড় পর্যন্ত ৪৫ কিলোমিটার সড়ক চারলেনে উন্নীতকরণ কাজ চলমান রয়েছে। যার বর্তমান অগ্রগতি শতকরা ৮৫ শতাংশ।

মহাসড়কটি বাজারসহ জনবসতি এলাকায় ওভারপাস নির্মাণের মাধ্যমে একদিকে যেমন যানবাহনের নিরবচ্ছিন্ন চলাচল নিশ্চিত হচ্ছে তেমনি সড়কের নিরাপত্তা নিশ্চিতকরণের মাধ্যমে দুর্ঘটনা অনেকাংশে রোধ করা সম্ভব হবে।

মহাসড়কটির রংপুর অংশে ৯টি ওভারপাসের মধ্যে আজ শনিবার (৬ এপ্রিল) পীরগঞ্জের ধাপেরহাট ও মিঠাপুকুরের মির্জাপুরে অবস্থিত দু’টি ওভারপাসসহ ৫টি ওভারপাস যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS