ভিডিও

গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নিখোঁজের একদিন পর নাটোরের গুরুদাসপুরে মো. ওবায়দুল্লাহ (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদের পিছনের একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। শিশু ওবায়দুল্লাহ উপজলোর খামারনাচকড়ৈ মহল্লার মো. আব্দুল্লাহর ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, গতকাল শুক্রবার বিকেলে শিশু ওবায়দুল্লাহ খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে শিশুটির আর কোন খোঁজ পাওয়া যায় না। অনেক খোঁজাখুজি পর ওবায়দুল্লাহকে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে গুরুদাসপুর উপজেলা পরিষদ কার্যালয়ের পিছনের একটি পুকুরের পানিতে শিশুটির মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেন।

ওসি বলেন, শিশুটির স্বজনদের কোন অভিযোগ না থাকায় তার মরদেহ কবরাস্থ করার অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি প্রায়ই ওই পুকুর ও আশপাশ এলাকায় খেলতে যেতো। খেলতে খেলতে হয়তো পুকুরে পড়ে গিয়ে আর উঠতে না পেরে মারা গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS