ভিডিও

সিরাজগঞ্জে খুলে দেওয়া হলো তিনটি ওভারপাস ও একটি সেতু

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে সাসেক-২ প্রকল্পের আওতায় ৩টি ওভারপাস ও একটি সেতু যান চলাচলের জন্য উন্মুক্তকরণ করা হয়েছে।

আজ শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে নিজ বিভাগের সম্মেলন কক্ষ থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব স্থাপনার উন্মুক্তকরণ ঘোষণা করেন। এ উপলক্ষে সিরাজগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়ালি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের এক পর্যায়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সিরাজগঞ্জ প্রান্তে ভার্চুয়ালি যুক্ত। সিরাজগঞ্জ প্রান্ত থেকে যুক্ত হয়ে মন্ত্রীর সাথে কথা বলেন সদর আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

এসময় সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মো. মাহবুবুর রহমান, সাসেক-২ প্রকল্প পরিচালক মো. ওয়ালিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল ইসলাম, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. শামীম তালুকদার লাবু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS