ভিডিও

লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে মো. কামরুল ইসলাম (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৭ জন। গতকাল শুক্রবার  দিনগত রাত ৮টায় উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. কামরুল ইসলামের মৃত্যু হয়েছে। আহত ৭ জন লালপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত কামরুল ইসলাম উপজেলার একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

আহতরা হলেন- মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০) ও তার ছেলে মন্টু (৪০) ও বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০), বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, গতকাল শুক্রবার বিকেলে লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামালের জমিতে লাগানো ঘাস কাটাকে কেন্দ্র করে তাদের দু’জনার মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৮ জন আহত হন।

এদের মধ্যে কামরুল হাসান গুরুতর আহত হলে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসানের মৃত্যু হয়। ওসি নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS