ভিডিও

কালাইয়ের ফেরদৌস হত্যা মামলায় দু’জন গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাইয়ে বিয়ালা গ্রামের ফেরদৌস হত্যা মামলায় জাকারিয়া হোসেন (৩২) ও নুরন্নবীকে (৪৬)  গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। আজ শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় এক  প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক  মেজর  শেখ সাদিক।

এর আগে গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার মাত্রাই ইউনিয়নের বিয়ালা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার বিয়ালা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে জাকারিয়া হোসেন ও একই গ্রামের মৃত  কেরামত আলীর  ছেলে নুরন্নবী।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২১ নভেম্বর বিকেলে বাড়ি থেকে বের হয়ে মাত্রাই ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে বিয়ালা-মাত্রাই পাকা রাস্তার মাথায় পৌছামাত্র অজ্ঞাতনামা কয়েক ব্যক্তি ফেরদৌসকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে মারপিট করে তার কাছে থাকা ত্রিশ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই রাতে ফেরদৌস বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর কালাই থানায় অবগত করেন।

পরেরদিন ২২ নভেম্বর সকালে গুরুতর আহত অবস্থায় স্থানীয় ধুনট পুকুরপাড় নামক স্থানে ফেরদৌসকে অচেতন অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে সেখানে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৮ নভেম্বর  সে মারা যায়। এ ঘটনায় ফেরদৌসের পরিবার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে কালাই থানায় হত্যা মামলা দায়ের করেন।

কালাই থানা মামলাটি তদন্তের একপর্যায়ে সিআইডি দায়িত্ব পান। সেখান থেকে রিকুইজিশন মূলে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল মামলাটি তদন্তের একপর্যায়ে বিয়ালা গ্রামের জাকারিয়া ও নুরন্নবীর সংশ্লিষ্টতা পায় এবং তাদের গ্রেফতার করে। গ্রেফতাকৃতদের যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে কালাই থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS