ভিডিও

সাসেক-২ প্রকল্পে মহাসড়কের বগুড়া অংশে তিনটি ওভারপাস উদ্বোধন

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সাসেক-২ প্রকল্পের টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বগুড়া হয়ে রংপুর পর্যন্ত জাতীয় মহাসড়কের বগুড়া অংশে নির্মিত ১টি রেলওভারপাসহ ২টি ওভারপাসের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সচিবালয় থেকে ভার্চুয়ালি উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধন উপলক্ষে বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে ভার্চুয়ালি অংশ নেয় জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য ডা. মোস্তফা আলম নান্নু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মেজবাউল করিম, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোতাহার হোসেন প্রমুখ।

সাসেক সংযোগ প্রকল্প-২ এর নির্বাহী প্রকৌশলী মোঃ মামুন কায়ছার ও নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব প্রমুখ। প্রকল্পের আওতায় ১টি রেলওভারপাস যেটি বগুড়ার তিনমাথায়, ৭টি ওভারপামের মধ্যে ১টি শাজাহানপুরের বি-ব্লক ক্যান্টনমেন্টে ও অপরটি ফুলতলাসহ ২টি সেতু গতকাল শনিবার উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS