ভিডিও

বগুড়া প্রেসক্লাবে দোয়া মাহফিল

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

পবিত্র মাহে রমজান উপলক্ষে বগুড়া প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও ক্লাবের ভবন নির্মাণের তৃতীয় তলার ছাদ ঢালাই উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু’র সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের ভবন নির্মাণ কমিটির চেয়ারম্যান দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক।

এছাড়া উপস্থিত ছিলেন, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বীর মুক্তিযোদ্ধা প্রেসক্লাবের প্রবীন সদস্য আব্দুল মোক্তালিব মানিক, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জেএম রউফ, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল হাসান রানু, সাবেক সাধারণ সম্পাদক মীর সাজ্জাদ আলী সন্তোষ, মিলন রহমান, আরিফ রেহমান, সহ-সভাপতি মাসুদুর রহমান রানা, এসএম কাওসার, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু, তোফাজ্জল হোসেন, ফটো জার্নাালিস্ট এসোশিয়েশনের সভাপতি আব্দুর রহিম, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ  ঠান্ডা আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য ফরহাদুজ্জামান শাহী, নাজমূল হুদা নাসিম, সদস্য জয়নাল আবেদীন, প্রথম আলোর স্টাফ রিপোর্টার আনোয়ার পারভেজ, সদস্য মুর্শিদ আলম, মতিউল ইসলাম সাদী, কালাম আজাদ, আবুল কালাম আজাদ, শফিকুল ইসলাম শফিক, আসাফ উদ দৌলা ডিউক, ইনছান আলী শেখ, আমিনুল ইসলাম কোয়েল, মোমিনুল ইসলাম শাইন, আবু সাঈদ, রেজাউল হক বাবু, সিরাজুল ইসলাম, রাজু আহম্মেদ, মতিউর রহমান মতি, আহম্মেদ উল্লাহ মনু, আলমগীর হোসেন, আব্দুস সালাম, সহিদুল ইসলাম, সাখাওয়াত হোসেন জনি, গোলজার হোসেন মিটুসহ প্রেসক্লাবের শাতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, বগুড়া বাংলাদেশ ব্যাংক স্টাফ কোয়ার্টার মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা আমিনুল হক আজাদী। এসময় উপস্থিত ছিলেন বগুড়া সেন্ট্রাল মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুল্লাহ।

অনুষ্ঠানে প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামানা করা হয় এবং যে সকল সদস্য অসুস্থ রয়েছেন তাদের সুস্থতা কামনা করা হয়। এছাড়া পারিবারিক সুখ সমৃদ্ধি কামনা করা হয়। সেই সাথে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের প্রয়াত সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করা হয়।

দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশেন সুখ ও সমৃদ্ধি কামনা করা হয়। যার অবদানে আজকে বগুড়া প্রেসক্লাবের ভবন দৃশ্যমান হয়েছে তার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS