ভিডিও

সান্তাহারে ছিনতাই করে পালানোর সময় চার যুবক গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি/সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহার জংশন স্টেশনের মালগুদাম এলাকায় থেকে গতকাল শুক্রবার রাতে ছিনতাই করে পালানোর সময় চার যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। এসময় ছিনতাই হওয়া ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার সান্তাহার নিউ কলোনীর শফিকুল ইসলামের ছেলে আলামিন (২৪). হাউজিং কলোনীর লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), বশিপুর গ্রামের তোমিদুল ইসলামের ছেলে সবুজ কালু (৩৫) ও সান্তাহার কলসা এলাকার সাইফুল কসাইয়ের ছেরে রাব্বি হোসেন (২৮)।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, গতকাল শুক্রবার রাতে মালগুদামের সামনে রেললাইনের উপর দিয়ে এক পথচারী হেঁটে যাওয়ার সময় ৪ জন ছিনতাইকারি ওই ব্যক্তিকে পথরোধ করে মারপিট ও টাকা ছিনতাই করে পালানোর সময় রেলওয়ে থানা টহল পুলিশ তাদের গ্রেপ্তার করে।

এ ঘটনায় রেলওয়ে থানায় চারজনের ছিনতাই বিরুদ্ধে মামলা রুজু করে পরদিন আজ শনিবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে এবং ছিনতাই হওয়া অবশিষ্ট টাকা উদ্ধারে তৎপরতা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS