ভিডিও

থানায় ঢুকে পুলিশকে মারপিট করে আসামি ছিনতাই চেষ্টা : ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৯

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ১২:৫৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে থানায় ঢুকে পুলিশকে মারপিট করে আসামি ছিনতাইয়ের চেষ্টায় একাধিক মামলার আসামি মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানসহ ৯ জনকে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে থানা ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। ঘটনার আগে ও পরে অভিযান চালিয়ে দু’টি পিস্তল, সাত রাউন্ড গুলি, দু’টি বার্মিজ চাকু, দুই বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩৬টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। সন্ত্রাসীদের হামলায় এক এসআইসহ চার পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি  দল গতকাল শনিবার  রাত ৯টায় আড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে দু’টি বার্মিজ চাকুসহ একাধিক মামলার আসামি আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনকে আটক করে। মিঠুনকে আটকের পর রাত ১০টার দিকে মাঝিড়া ইউপি চেয়ারম্যান একাধিক মামলার আসামি নুরুজ্জামানসহ ৩৫-৪০ জনের একদল উচ্ছৃঙ্খল ব্যক্তি শাজাহানপুর থানায় ঢুকে পুলিশ সদস্যদের সাথে বাকবিতন্ডায় জড়ায় এবং মিঠুনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সংবাদ পেয়ে টহল ডিউটিতে থাকা শাজাহানপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম সাথে সাথে থানায় ফিরে আসেন। এসময়  নুরুজ্জামানসহ তার অনুসারীরা থানা ভবনের সিঁড়িতে বসে পড়ে। এমতাবস্থায় ওসি তাদেরকে সরে দাঁড়াতে বললে তারা ওসিকে ধাক্কা দেয় এবং পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় এক এসআইসহ চার পুলিশ আহত হন। পরিস্থিতি বিপজ্জনক হয়ে উঠলে নুরুজ্জামান ও তার অনুসারীরা থানা ক্যাম্পাস থেকে পালিয়ে যায়। নুরুজ্জামান ও তার অনুসারীরা সংঘবদ্ধ হয়ে ফের পুলিশের ওপর আক্রমণ চালাতে উপজেলার বান্নিঘাটা এলাকায় নুরুজ্জামানের মাটির বাড়ির কাছে অবস্থান নিয়েছে এমন সংবাদ পেয়ে জেলা পুলিশ, থানা পুলিশ, র‌্যাব ও ডিবি পুলিশ সদস্যরা অভিযানে নামেন। অভিযানে নুরুজ্জামান, ওহাবুজ্জামান নাঈম, নাজমুল, বোরহানসহ ৯ জনকে আটক করা হয়। অভিযানকালে দু’টি পিস্তল, সাত রাউন্ড গুলি, দু’টি বার্মিজ চাকু, দুই বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩৬টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শাজাহানপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, সন্ত্রসী কায়দায় থানায় ঢুকে কর্তব্যরত পুলিশ সদস্যদের মারপিট করে আসামি ছিনতাই চেষ্টায় মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS