ভিডিও

আদমদীঘিতে নারীসহ দুই মাদককারবারী গ্রেফতার, গাঁজা উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে নারীসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে আদমদীঘি থানা পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যার দিকে আদমদীঘি উপজেলার মুরইল বাসস্ট্যান্ডের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার আমশট্ট গ্রামের মুসলিম উদ্দীনের মেয়ে মিনুকা বেগম (২৭) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার দেওড়া গ্রামের আক্কাছ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫০)।

আদমদীঘি থানা পুলিশ জানায়, গতকাল শনিবার সন্ধ্যার পর উপজেলার মুইরল বাসস্ট্যান্ড এলাকায় মাদক বেচাকেনা চলছে, এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে গাঁজা বেচাকেনার সময় পুলিশ ওই দুই মাদককারবারীকে গ্রেফতার ও তাদের হেফাজতে থাকা ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষটি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ রোববার (৭ এপ্রিল) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS