ভিডিও

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব দুঃখি মানুষের অভিভাবক : মজিবর রহমান মজনু এমপি

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি অসহায়, গরিব ও দুঃখি মানুষের অভিভাবক। এই কারণেই তিনি সারা বিশ্বে পরিচিতি লাভ করেছেন।

সব সময়ই তার দৃষ্টি থাকে যাতে দেশের সাধারণ মানুষ ও অসহায় মা-বোনদের কষ্ট না হয়। তিনি গরিব মানুষের সুবিধার জন্য সামাজিক নিরাপত্তার অংশ হিসেবে একাধিক কর্মসূচি হাতে নিয়েছেন, যেমন-বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা। এসব ভাতার পরিমাণও এখন বৃদ্ধি করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ধুনট উপজেলায় ২শ’ পরিবারের মাঝে ঈদ উপহারের শাড়ি এবং ব্যক্তিগত তহবিল থেকে ৬৫টি ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে পাঁচ হাজার করে টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ রোববার (৭ এপ্রিল) সকালের দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাসভবনের সামনে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক, বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পী রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য মোজাফ্ফর রহমান, আওয়ামী লীগ নেতা কুদরত-ই-খুদা জুয়েল, আহসান হাবীব, বদিউজ্জামান, বাহাদুর আলী, আব্দুর রাজ্জাক, আইয়ব আলী, আতাউর রহমান,  ইউপি চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিক, তোজাম্মেল হক, মাকসুদুল হক বাচ্চু প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS