ভিডিও

বিরল স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি :  দিনাজপুরের বিরল স্থলবন্দর এলাকা পরিদর্শন করে আশার বাণী শোনালেন ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

আজ রোববার (৭ এপ্রিল) বিকেলে পরিদর্শনকালে তিনি, েফটোকলে থাকা দেহরক্ষী ও ঈশ্বর বন্দরের পরিচালকদের সাথে নিয়ে রেললাইনের পাশ দিয়ে আন্তর্জাতিক সীমানা ‘জিরো পয়েন্ট’ হতে ভারতের ১০০ গজ অভ্যন্তরেঢুকে পড়লে বিএসএফ-এর সতর্ক সংকেত বাঁশির ফুৎকার শুনে ফিরে আসেন তিনি।

এক সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ভারত বাংলাদেশ এই দুই দেশের সম্পর্ক খুবই ভালো। যত দ্রুতসম্ভব এই স্থলবন্দরটি চালু হওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় স্থানীয়রা সহকারী হাইকমিশনারকে জানান, ২০১৯ সালে করোনাকালীন থেকে এই স্থলবন্দর দিয়ে মানুষের পারাপার বন্ধ রয়েছে। ফলে এই অঞ্চলের মানুষকে কঠিন ভোগান্তি পোহাতে হচ্ছে।

তাই দ্রুত পারাপার ব্যবস্থাটি চালু করা প্রয়োজন। এ ব্যাপারে তিনি বলেন, এই স্থলবন্দরটি আমার প্রথম পরিদর্শন। আমি বিষয়টির ব্যাপারে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবো। তাছাড়া আপনারা জানেন যে, ভারত এবং বাংলাদেশ এই দুই দেশের সম্পর্ক দারুন ভালো। তাই আমি বিশ্বাস রাখি দ্রুত এই সমস্যার সমাধান হবে।

এ সময় তার সাথে ছিলেন- বিরল স্থলবন্দর এর পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী মোহন, বিরল পৌরসভার মেয়র আলহাজ সবুজার সিদ্দিক সাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS