ভিডিও

নলডাঙ্গায় জানালার গ্রিল কেটে ওষুধের দোকান থেকে দেড়লাখ টাকা চুরি

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা বাজারে জানালার গ্রিল কেটে হাবিব ফার্মেসী নামে একটি ওষুধের দোকান থেকে প্রায় দেড় লাখ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিনগত রাতে তারাবির নামাজের সময় এ ঘটনা ঘটে।

হাবিব ফার্মেসীর মালিক মো. মিজানুর রহমান মাহাবুল জানান, গতকাল শনিবার দিনগত রাত ৮টার দিকে প্রতিদিনের মত দোকান বন্ধ করে তারাবির নামাজ পড়তে মসজিদে যান তিনি। পরে মসজিদ থেকে নামাজ পড়ে এসে দোকান খুলেই দেখতে পান দোকান ঘরের জানালার গ্রিল কাটা এবং ক্যাশ ড্রয়ার ভাঙা অবস্থায় রয়েছে।

তিনি আরও জানান, গতবছর নলডাঙ্গা বাজার থেকে তার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। যা আজও উদ্ধার হয়নি এবং চোরও শনাক্ত হয়নি। এবার দুর্বৃত্তরা তার দোকানে থাকা প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। ঘটনাস্থলও থানা থেকে মাত্র ২শ’ গজ দূরে। এ নিয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজামান জানান, চুরির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় মৌখিক অভিযোগ করেছেন। তাকে লিখিত অভিযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS