ভিডিও

যাত্রীবাহী পিকআপ উল্টে এক নারী নিহত, আহত ১৫

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ১২:০৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় পিকআপ উল্টে রেহেনা খাতুন নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ২ শিশুসহ আরও ১৫ জন। তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৭ এপ্রিল) রাতে সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রেহেনা খাতুন লালমনিরহাট সদর উপজেলার দেলোয়ার হোসেনের মেয়ে। পিকআপ উল্টে দুর্ঘটনা কবলিত যাত্রীদের সবার বাড়ি লালমনিরহাট সদর উপজেলায়। ঈদ উদযাপন করতে খোলা পিকআপে বাড়ি ফিরছিলেন তারা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে ঢাকা থেকে লালমনিরহাটগামী একটি পিকআপ দ্রুত গতিতে এসে সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। আহত হন আরও ১৫ জন। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন বলেন, ‘দুর্ঘটনায় ১৬ জনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন পথেই মারা যান। আর আহত ১৫ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS