ভিডিও

শাজাহানপুরে

পুলিশকে মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যান নূরুজ্জামানকে বহিষ্কার

মামলায় ৯ আসামির রিমান্ড আবেদন

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৫:২৩ বিকাল
আপডেট: এপ্রিল ০৯, ২০২৪, ০১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে থানায় ঢুকে পুলিশকে মারপিট করে আসামি ছিনতাই চেষ্টার ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরুজ্জামানকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক হাসান নাজমুলের বাড়ি থেকে পিস্তল, গুলি ও মাদক উদ্ধারের ঘটনায় দায়ের করা পৃথক দুই মামলায় গ্রেফতারকৃত ৯ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। 
পুলিশকে মারপিট ও আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওমর ফারুক জানিয়েছেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাঝিড়া ইউপি চেয়ারম্যান নূরুজ্জামানসহ গ্রেফতারকৃত ৯ আসামিকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

অপরদিকে পিস্তল, গুলি ও মাদক উদ্ধার মামলার আসামি ইউপি চেয়ারম্যান নূরুজ্জামানকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাজাহান আলী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS