ভিডিও

সারিয়াকান্দিতে ধান রক্ষা করতে গিয়ে পানিতে ডুবে কৃষকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৬:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে বোরোধান রক্ষা করতে গিয়ে যমুনা নদীর পানিতে ডুবে জনাব আলী (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। জনাব আলী কুতুবপুর ইউনিয়নের ধলিরকান্দি গ্রামের মৃত সমসের মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী জনাব আলীর ভাতিজা মোমিন মিয়া জানান, আজ সোমবার সকাল ৭ টার দিকে তারা তাদের  বাড়ির সামনের যমুনা নদীতে বোরোধান কাটতে যায়। জনাব আলী বোরোধান নৌকায় তুলে নৌকা বোঝাই করেন। একসময় বাতাসে দড়ি ছিঁড়ে নৌকা মাঝ নদীর দিকে যায়।

নৌকা ধরতে জনাব আলী পানিতে নামেন। কোমর পানিতে গিয়ে তিনি নৌকাটি উদ্ধার করেন। কিন্তু ফেরার সময় বেশি পানিতে তিনি তলিয়ে যান। জনাব আলী সাঁতার না জানায় তিনি বেশি পানি থেকে আর উপরে উঠতে পারেন নি।

পরে স্থানীয় জেলেদের সাথে নিয়ে তিনি বেড়াজাল দিয়ে অনেকবার খেও দিয়ে তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে মোমিন মিয়া ৯৯৯ এ ফোন দেন। ফোন পেয়ে স্হানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে সকাল সাড়ে ৯ টার দিকে উপস্থিত হন। এরপর তাদের চেষ্টায় সকাল ১১ টার দিকে জনাব আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS