ভিডিও

শেখ হাসিনার সরকার সব সময় দুস্থ ও অসহায় মানুষের পাশে রয়েছে : তানসেন এম’পি

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৯:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য এ.কে.এম রেজাউল করিম তানসেন বলেছেন, শেখ হাসিনার সরকার সব সময় দেশের দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে ক্ষুধা ও  দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিষ্ঠা আর সততার সাথে কাজ করে যাচ্ছেন।

আজ সোমবার (৮ এপ্রিল) সকালে কাহালু উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অডিটোরিয়াম হলে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেয়া শুকনো খাবার উপজেলার দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ এবং সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.মেরিনা আফরোজ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা.আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মো.আব্দুল মান্নান, উপজেলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার, উপজেলা প্রকল্প বান্তবায়র অফিসার মো. আব্দুল জব্বার প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক খায়রুন্নাহার খেয়া। উল্লেখ্য উপজেলার ১শ’ আসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS