ভিডিও

বগুড়া যুবলীগ নেতা পরাগের হামলাকারীদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি (ভিডিওসহ)

মানববন্ধনে হুঁশিয়ারি

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক জিয়াদুশ শরীফ পরাগের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ, নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়ে আজ সোমবার (৮ এপ্রিল) বিকেলে শহরের সাতমাথায় মানববন্ধন করেছে বগুড়া শহর যুবলীগ।

শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উদয় কুমার বর্মণের সঞ্চালনায় ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি মাইসুল তোফায়েল কোয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুল হক ডনেল, সাংগঠনিক সম্পাদক কাওসার হামিদ রুবেল, দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, সদস্য আব্দুল হান্নান, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ কুমার দাস, মোশারফ হোসেন বুলবুল ও সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম মানিক।

এদিকে জেলা যুবলীগ নেতা জিয়াদুশ শরীফ পরাগের ওপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও ন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক তপন চক্রবর্ত্তী, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফী হিরো, সদস্য অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু।

বিবৃতিতে নেতৃবৃন্দ এই অতর্কিত ও ন্যাক্করজনক হামলার সাথে জড়িত চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সচেষ্ট ভূমিকা প্রত্যাশা করেন।  অনুরূপ প্রতিবাদ ও অবিলম্বে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS