ভিডিও

ধুনটে গবাদিপশুর ওষুধের গুদাম আগুনে পুড়ে ছাই

প্রকাশিত: এপ্রিল ০৯, ২০২৪, ০১:০৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৯, ২০২৪, ০১:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা সদরে কেমিষ্ট ল্যাবরোটরিজ লিমিটেড-এর গবাদিপশুর ওষুধের একটি গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার রাত ৯টার দিকে শহরের মন্দির রোডে অবস্থিত ওষুধের গুদামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামের এসএম আবু বাসার সিদ্দিকী প্রায় দেড় বছর ধরে কেমিষ্ট ল্যাবরোটরিজ লিমিটেড-এ বিক্রয় প্রতিনিধি পদে চাকরি করেন। তিনি ধুনট শহরের মন্দির রোডে ভাড়া বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করেন।

ওই বাসার একটি কক্ষে কেমিষ্ট ল্যাবরোটরিজ লিমিটেড-এর গবাদিপশুর ওষুধ সংরক্ষর করেছিলেন। সেখান থেকে ওষুধ নিয়ে বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের কাছে বিক্রি করে থাকেন। সোমবার রাত ৯টার দিকে ওষুধের ওই গুদামে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে গুদামের সব গুলো ওষুধ পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ধুনট উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। তবে ঘটনাস্থলে পৌছার আগেই ওষুধ পুড়ে ক্ষতি হয়েছে।

 





মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS