ভিডিও

বগুড়ার কাহালুতে আন্তঃনগর ট্রেনের নিচে কাটা পড়ে মৃত ব্যক্তির পরিচয় মিলেছে

প্রকাশিত: এপ্রিল ০৯, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ১২:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে ঢাকা থেকে দিনাজপুরগামী আন্তঃনগর ট্রেনের নিচে কাটা পড়ে মারা যাওয়া ব্যক্তির পরিচয় পাওয়া গেছে।

সে ওই ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম আবু মুসা(৪৭)।বাড়ি বগুড়া জেলার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের হাটুরপাড়া গ্রামে। তার পিতার নাম মৃত ময়েন উদ্দিন।

আবু মুসা উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর এন্যায়েতুল্লাহ দাখিল মাদ্রাসার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তার আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। মঙ্গলবার দুপুর ১টার দিকে বগুড়া রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে এসে মুসার মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মরদেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করে।

উল্লেখ্য, আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২ দিকে কাহালু রেলওয়ে স্টেশন থেকে ১ কিলোমিটার পূর্বে উলট্ট পূর্বপাড়া গ্রামের পৌর মেয়ের আব্দুল মান্নানের বাড়ির উত্তর পাশে সান্তাহার-বোনাপাড়া রেললাইনে মুসা ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী আন্তঃনগর দোলনচাঁপা নামের ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS