ভিডিও

ঈদ করতে ঢাকা থেকে এসে চাচাতো ভাইয়ের হাতে খুন

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: এপ্রিল ১০, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঈদ করতে ঢাকা থেকে বাড়িতে এসে চাচাতো ভাইয়ের হাতে খুন হলেন গোপালগঞ্জ সদর উপজেলার বড়ফা গ্রামের মহিন মীনা (৪০)। তিনি ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করতেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) ঈদ করতে বাড়িতে আসেন তিনি। কিন্তু বুধবার (১০ এপ্রিল) সকালেই চাচাতো ভাই নজরুল মীনার হাতে খুন হতে হয়েছে তাকে। তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।
নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে এজমালী পুকুর থেকে মাছ ধরাকে কেন্দ্র করে মহিন মীনার সঙ্গে তার চাচাতো ভাই নজরুল মীনার (৪৫)বাগবিতণ্ডা শুরু হয়।

এরই এক পর্যায়ে নজরুল মীনা তার হাতে থাকা দা দিয়ে মহিন মীনার মাথা ও ঘাড়ে আঘাত করে। অন্যান্যরা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এতে তিনি মারাত্মক আহত হলে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও ওসি জানান। মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS